একটি কম্পিউটার থেকে কয়টা একাউন্ট করা যায়? কেমন ইন্টরনেট কানেকশন?

ফাইবারে কয়টা একউন্ট খোলা যাবে? কেমন ইন্টারনেট লগবে?

এক আইপি বা এক পিসি থেকে কয়টা ফাইভার বা আপওয়ার্ক একাউন্ট ব্যবহার করা যাবে? ফ্রিল্যান্সরদের জন্য কেমন ইন্টারনেটে কানেকশন প্রয়োজন? শেয়ার আইপি দিয়ে ফ্রিল্যান্সিং করা যায়?

উপরের এই প্রশ্নি গুলো কমন, নতুনরা প্রায়ই এসকল প্রশ্ন করে থাকেন।

এই ভিডিওতে এই প্রশ্নগুলোর উত্তর দেওয়ার চেষ্টা করেছি। তবে আপনি যদি ভিডিও না দেখে উত্তর জানতে চান তাহলে আমি বলবো আপনি যে কোন শেয়ার ইন্টারনেট কানেকশন দিয়ে ফ্রিল্যান্সিং/আউটসোর্সিং করতে পারবেন।

ফ্রিল্যান্সিং/আউটসোর্সিং ট্রেনিং সেন্টারগুলো যেভাবে প্রতারণা করে
বাংলায় গ্রাফিক ডিজাইন টেমপ্লেট বিক্র করে টাকা আয়

আর একাধিক একাউন্ট আপনি এক পিসি থেকে খুরতে পারবেন তবে অবশ্যই আপনার নামে একটা একাউন্টই খুলতে পারবেন। সকল মার্কেটপ্লেস একাউন্ট ন্যাশনাল আইডি-কার্ড দিয়ে ভেরিফাই করতে হয়।

সুতরাং একাউন্ট খোলার আগে খুব সাবধান। ভালোভাবে বুঝে শুনে এবং দক্ষ হয়েই মার্কেটপ্লেসে একাউন্ট খুলবেন।

একটা পিসিতে কয়টা ফাইবার বা আপওয়ার্ক একাউন্ট ব্যবহার করা যাবে? কেন ইন্টারনেট লাগে? একটা একাউন্ট কয়টা পিসি বা ডিভাইসে ব্যবহার করা যাবে? শেয়ার্ড ব্রডব্যান্ডে ব্যবহার করে ফ্রিল্যান্সিং করা যায়? রিয়েল আইপি কি ফ্রিল্যন্সিং এর জন্য জরুরী। ডেডিকেটেড না হলে কি ফাইভার বা আপওযআর্ক একাউন্ট ব্যবহার করা যাবেন না? এই রকম সকল প্রশ্নের জবাব পাবেন উপরের ভিডিওতে।

একই উত্তর ফ্রিল্যান্সিং/ফ্রিল্যান্সার, ফাইভার, পিপলপার আওয়ার, আপওয়ার্ক এবং পেওনিয়ার একাউন্ট এর ক্ষেত্রে প্রযোজ্য হবে।

Can I use multiple Payoneer, Fiverr and Upwork account? How many Fiverr accounts can I use? Can I use multiple Fiverr and Upowrk account in one computer? https://creativeclan.com.bd/payment-method/ What kind of internet connection should I use for Fiverr and Upwork account? Can I use Shared Broadband internet to use Fiverr account? Can I use shared IP to visit marketplace account?

Share:

Facebook
Twitter
Pinterest
LinkedIn
Get monthly free recourse

Subscribe To Our Monthly Update

No spam, notifications only about new products, updates.

ফিচার্ড প্রোডাক্ট সমূহ

ফিচার্ড আর্টিকেল

বিষয় ভিত্তিক আর্টিকেলস

On Key

Related Posts

Shopping Cart